QKZ DM7 Earphone – অসাধারন ইয়ারফোন Leave a comment

আজ আলোচনা করব লো-বাজেটের মধ্যে বেস্ট QKZ DM7 Earphoneসম্পর্কে। QKZ DM7 যদিও কোন এক্সপেনসিভ মডেল নয়, কিন্ত এর ডিজাইন এবং সাউন্ড কোয়ালিটি আপনাকে মুগ্ধ করবে।

QKZ DM7 The Bass King
QKZ DM7 The Bass King

প্রথমেই বলবো এর বিল্ড কোয়ালিটি সম্পর্কে। DM7 এর Price হিসেবে এর বিল্ড কোয়ালিটি এবং ডিজাইন হিসেবে অনেক প্রিমিয়াম। ইয়ারফোন পার্শ্ববর্তী “এম”, আপনাকে ড্রাগনবল জেডের মজিন বুুকে মনে করিয়ে দিবে, যদি আপনি ড্রাগনবল লাভার হন। এর বডি মেটাল, zinc alloy alluminium এর তৈরী। এছাড়া rubber coated cable, quality splitter, one button remote এবং 4.5 angle বাকানো সোনালি রংয়ের 3.5mm jack এর লুকটাকে আরো attractive ও durable করেছে।

 

 

 

German DYX Bass Diaphragm
German DYX Bass Diaphragm

QKZ DM7 এর সাউন্ড কোয়ালিটির ফার্স্ট ইম্প্রেশন হলো এর সকল frequency ও mid sound এর অসাধারন ভারসাম্য। এই হেডফোনের বেস কোয়ালিটিটা এক কথায় অসাধারন। এছাড়া সাব-বেস গুলোও দারুন দেয়। বেশির ভাগ লো-প্রাইসের ইয়ারফোনে বেস থাকলে মিড সাউন্ড ভালো আসেনা। কিন্ত DM7 এর ব্যাপারে এরকম কোন অভিযোগ করার সুযোগ পাবেন না আপনি। বেস এর সাথে মিড সাউন্ডটিতে যথাযথ সামঞ্জস্য রাখা হয়েছে। মিড সাউন্ড অত্যন্ত ক্লিয়ার। আপনি এর মাধ্যমে যে কোন মিউজিক এর সকল ফ্রিকোয়েন্সি সাউন্ড চমৎকারভাবে উপভোগ করতে পারবেন।

Better Sound Pamper Your Ears
Better Sound Pamper Your Ears

QKZ DM7 এর ইয়ারবাডস গুলো অনেক নরম, তাই দীর্ঘক্ষন গান শুনলেও কানে ব্যাথা অনুভব হয়না। এবং এর L শেপ এর ফলে সহজেই কানে সেট হয়ে যায়।

তাই সবদিক বিবেচনা করে DM7 কে এই বাজেটের মধ্যে বেস্ট Earphone হিসেবে আখ্যায়িত করাই যায়।

ইয়ারবাডস
ইয়ারবাডস

 

 

Leave a Reply

Home
Hot Deals
Account
0
Cart