Root Any Android Phone without PC – রুট করুন যে কোন এনড্রয়েড ফোন পিসি ছাড়াই Leave a comment

Root Any Android Phone without PC, বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার করে এনড্রয়েড ডিভাইসের অব্যবহৃত ফাইল, টেমপোরারি ফাইল, অপ্রয়োজনীয় এপস ইত্যাদি রিমুভ অথবা ফ্রিজ করে রেখে ফোনের স্বাভাবিক গতি বজায় রাখতে রুটের বিকল্প নেই। এছাড়াও এডভান্সড ফিচার সম্বলিত কাস্টম রমের সুবিধা ভোগ করতে চাইলে এনড্রয়েড ফোন রূট করতেই হবে। স্লিপ টাইমে ব্যকগ্রাউন্ড এপ সমূহ বন্ধ রেখে ফোনের চার্জ অটোমেটিক কমে যাওয়ার বিরম্বনা থেকেও মুক্তি দিতে পারে রূট এক্সেস।

পিসির হেল্প ছাড়াই রূট করার জন্য জনপ্রিয় এপ Kingroot. বেশিরভাগ এন্ড্রয়েড ডিভাইস এই এপ দিয়ে রুট করা সম্ভব। নিচে এপটি ব্যবহার করে কিভাবে যে কোন ফোন রুট করবেন সেই পদ্ধতি ধাপে ধাপে উল্লেখ করা হলো।

০১. Kingroot.net থেকে লেটেস্ট এপটি ফোনে ডাউনলোড করে ইন্সটল করুন

 

Root Any Android Phone without PC
Root Any Android Phone without PC

০২.  তারপর এপটি ইন্সটল করে ফোনের ডাটা কানেনশন অন রেখে এপটি ওপেন করুন। এক্ষেত্রে আপনার ফোনে অবশ্যই ৫০ মেগাবাইটের বেশি ডাটা থাকতে হবে।

০৩. এপটি ওপেন করার পর চেকিং -এ একটু সময় নেবে। তারপর নিচের মেসেজ স্ক্রিনটি আসবে…

 

Root Any Android Phone without PC
Root Any Android Phone without PC

০৪. Try To Root -এ ক্লিক করুন, তারপর কিছুটা সময় নেবে রূট প্রোসেসিং এর জন্য। এক্ষেত্রে ৫ থেকে ৩০ মিনিট পর্যন্ত সময় নিতে পারে। প্রসেসিং এর সময় ফোন একাধিকবার রিস্টার্ট নিতে পারে, এতে ভয়ের কিছু নাই।

 

০৫. সাকসেসফুলি রূট হয়ে গেলে স্ক্রিনে একটি টিক চিহ্ন আসবে। রুট হয়েছে কিনা নিশ্চিত হওয়ার জন্যে Root Checker এপটি ব্যবহার করতে পারেন।

 

Leave a Reply

Home
Hot Deals
Account
0
Cart